শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোমরে লুকিয়ে কোটি টাকার স্বর্ণ পাচারের চেষ্টা

ক্রাইম রিপোর্ট ডেস্ক


চুয়াডাঙ্গার নাস্তিপুর সীমান্তে অভিযান চালিয়ে ১০টি স্বর্ণের বারসহ আল মামুন মণ্ডল (২৮) নামে এক চোরাকারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বর্ণ চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (৮ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে নাস্তিপুর গ্রামে অভিযান চালানো হয়। এ সময় সন্দেহভাজন এক ব্যক্তিকে বাইসাইকেলযোগে সীমান্তের দিকে যেতে দেখে তাকে ধাওয়া করে আটক করে বিজিবি সদস্যরা। পরে তার দেহ তল্লাশি করে কোমর থেকে ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ১ কেজি ১৬৬ গ্রাম। জব্দকৃত স্বর্ণের বারের আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখ টাকা। আটক আল মামুন মণ্ডল দামুড়হুদা উপজেলার ঝাঁঝাডাঙ্গা গ্রামের মুজিবর মণ্ডলের ছেলে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান বলেন, আটক চোরাকারবারিকে দর্শনা থানায় সোপর্দ ও মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। জব্দকৃত স্বর্ণের বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category